২৩শে সেপ্টেম্বর ২০১৭ শনিবার

মোহাম্মদপুর এলাকার বিভিন্ন স্পটে চলছে মাদক ব্যবসা

৬:৪৯ অপরাহ্ণ বৃহস্পতিবার, জানুয়ারি ২৬, ২০১৭
index

নতুন সংবাদ ডেস্ক: বিগত ২ মাসের অবিরাম পুলিশি অভিযানে জেনেভা ক্যাম্পের মাদক ব্যবসা নির্মূল হলেও এখনো থেমে নেই মোহাম্মদপুর এলাকার বিভিন্ন স্পটে মাদক বিক্রি ও সেবন। সূত্র থেকে জানা গেছে, মোহাম্মদপুর এলাকার সুনিবিড় হাউজিং, বাঁশবাড়ী, টাউন হল ও রায়ের বাজারসহ বিভিন্ন স্পটে এখনো চলছে রমরমা মাদক ব্যবসা। এলাকাবাসীর দাবি, জেনেভা ক্যাম্পের ন্যায় এখনো মোহাম্মদপুর এলাকার যেসব স্থানে মাদক ব্যবসা হয় তা বন্ধ করলে অত্র এলাকার কিশোর, যুবক-যুবতীরা মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা পাবে।
এলাকাবাসী জানান, মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প একটি জনাকীর্ণ এলাকা। আমাদের অধিকাংশ লোক দারিদ্রসীমার নিচে বাস করে। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার অভাবে এখনো মানবেতর জীবন-যাপন করছি। এর মধ্যে যদি কেউ অপরাধে জড়িয়ে পরে তাহলে আর কষ্টের সীমা থাকে না। এজন্য আমরা চাই পুরো এলাকার মাদক ব্যবসা বন্ধ হোক।
জানা গেছে, বিভিন্ন সময়ে স্থানীয় থানা পুলিশ মাদক ব্যবসা উৎখাতে অভিযান চালিয়েও শতভাগ সফলতা অর্জন করতে না পারায় তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিমশনার বিপ্লব কুমার সরকারের নেতৃত্বে এবং ক্যাম্পের কিছু ব্যক্তিদের সহযোগিতায় টানা ২ মাস স্থানীয় থানা পুলিশ এবং দাঙ্গা পুলিশ যৌথভাবে অভিযান চালালে বর্তমানে জেনেভা ক্যাম্পের মাদক ব্যবসা প্রায় নির্মূল হয়েছে। এতে স্বস্তির নিঃশ্বাস নিচ্ছে জেনেভা ক্যাম্পবাসী। পালিয়েছে সকল মাদক ব্যবসায়ীরা। কিন্তু এখনো মোহাম্মদপুর এলাকা জুড়ে চলছে মাদক ব্যবসা ও মাদক সেবন।

Leave a Reply

Be the First to Comment!

Notify of

wpDiscuz


সম্পাদক: ডি.এম. আমিরুল ইসলাম অমর

প্রকাশকঃ কাজী আমান উল্যাহ মাহফুজ, নির্বাহী সম্পাদকঃ অর্ক হাসান

৮১/২, উত্তর যাত্রাবাড়ী, ঢাকা- ১২০৪ । মোবাইলঃ ০১৮১৫-৫৭৬৬৪০, ০১৯৪৯-২৮১৫৭৮

ইমেইলঃ natunsangbad@yahoo.com

ওয়েবঃ www.natunsangbad.com