২৩শে সেপ্টেম্বর ২০১৭ শনিবার

পুরান ঢাকার কথিত পীর আওসাফ এলাহীর বিরুদ্ধে আদালতে মামলা

৮:৩৪ অপরাহ্ণ সোমবার, মার্চ ২৭, ২০১৭
123

নতুন সংবাদ ডেস্ক: প্রাণনাশের হুমকির অভিযোগে পুরান ঢাকার সাতরওজা দরবার শরীফের ২২ বছর বয়সী কথিত পীর আওসাফ এলাহীর বিরুদ্ধে আদালতে মামলা দ্বায়ের করেছে এক সাংবাদিক। গত বৃহস্পতিবার ঢাকা ক্রাইম মিডিয়া লিঃ এর কর্নধার সাংবাদিক শাহ্ আশেক হোসাইন বাদী হয়ে ঢাকা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দ্বায়ের করেন। যার মামলা নম্বর ৪৮/১৭। বিচারক অভিযোগ আমলে নিয়ে শুনানির জন্য আগামী ১৯ এপ্রিল দিন ধার্য করেন। উক্ত দরবার শরীফের পীর সৈয়দ শাহ মো. আওসাফ এলাহীকে প্রধান ও পীরের অন্যতম সহযোগী গোলাম মুর্শিদ, শাকের উন নবী, মোক্তার হোসাইনসহ অজ্ঞাত নামা ২০/২৫ জনকে আসামী করা হয়েছে।
জানা যায়, সাতরওজা দরবার শরিফের পীর দাবীদার আওসাফ এলাহীর বিরুদ্ধে জমি দখল, সন্ত্রাসী লালন পালন ও হত্যার হুমকিসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে ।
তার অপকর্মের বিভিন্ন তথ্য জেনে যাওয়ায় সাংবাদিক শাহ আশেক হোসেনকে দীর্ঘদিন থেকে হুমকি দিয়ে আসছে। এদিকে আওসাফ এলাহীর অব্যাহত হুমকিতে সাহসী সাংবাদিকতাকে বাঁধাগ্রস্থ করবে ভেবে আদালতের আশ্রয় নিয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী সাংবাদিক শাহ্ আশেক হোসাইন।
স্থানীয় সুত্রে জানা যায়, ইতিপূর্বেও বিভিন্ন গনমাধ্যমে আওসাফ এলাহির অপকর্মের সংবাদ প্রকাশ করায় সংবাদ মাধ্যমের সংশ্লিষ্টদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হেনোস্থা করেন এই কথিত পীর ও তার সহযোগীরা।

Leave a Reply

Be the First to Comment!

Notify of

wpDiscuz


সম্পাদক: ডি.এম. আমিরুল ইসলাম অমর

প্রকাশকঃ কাজী আমান উল্যাহ মাহফুজ, নির্বাহী সম্পাদকঃ অর্ক হাসান

৮১/২, উত্তর যাত্রাবাড়ী, ঢাকা- ১২০৪ । মোবাইলঃ ০১৮১৫-৫৭৬৬৪০, ০১৯৪৯-২৮১৫৭৮

ইমেইলঃ natunsangbad@yahoo.com

ওয়েবঃ www.natunsangbad.com