২১শে সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার

অপহরণের ৩৬ ঘণ্টা পর রাসেল নোয়াখালী থেকে উদ্ধার

২:২২ অপরাহ্ণ রবিবার, এপ্রিল ৩, ২০১৬

নতুন সংবাদ, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের বটতলী থেকে অস্ত্রের মুখে অপহরণের ৩৬ ঘণ্টা পর অপহৃত রংমিস্ত্রি রাসেলকে নোয়াখালী থেকে উদ্ধার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। এসময় একটি দেশীয় এলজিসহ তিন অপহরণকারীকে আটক ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

শনিবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী বাজার এলাকা থেকে ওই অপহৃত যুবককে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা মুন্না, সুজন ও জাহিদুল ইসলাম বাবু। অপহৃত রাসেল চন্দ্রগঞ্জ ইউনিয়নের বসুদুহিতা গ্রামের লোকমান হোসেনের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, শুক্রবার বিকেলে রংমিস্ত্রি রাসেল বসুদুহিতা গ্রামের নিজ বাড়ি থেকে সিএনজি অটোরিকশাযোগে তার কর্মস্থল রামগতি যাচ্ছিল। এসময় বটতলী এলাকায় পৌঁছলে মোটরসাইকেলযোগে ৬-৭সন্ত্রাসী অটোরিকশার গতিরোধ করে রাসেলকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে তার ব্যবহৃত মোবাইল থেকে ফোন করে পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে সন্ত্রাসীরা। এ ঘটনায় রাসেলের বাবা লোকমান হোসেন শুক্রবার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ছয়ানী এলাকায় অভিযান চালিয়ে প্রথমে অপহরণকারী চক্রের সদস্য মুন্নাকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক একই এলাকার একটি বাজার থেকে অপহৃত রাসেলকে উদ্ধার ও অপর দুই অপহরণকারীকে অস্ত্রসহ আটক করা হয়।

Leave a Reply

Be the First to Comment!

Notify of

wpDiscuz


সম্পাদক: ডি.এম. আমিরুল ইসলাম অমর

প্রকাশকঃ কাজী আমান উল্যাহ মাহফুজ, নির্বাহী সম্পাদকঃ অর্ক হাসান

৮১/২, উত্তর যাত্রাবাড়ী, ঢাকা- ১২০৪ । মোবাইলঃ ০১৮১৫-৫৭৬৬৪০, ০১৯৪৯-২৮১৫৭৮

ইমেইলঃ natunsangbad@yahoo.com

ওয়েবঃ www.natunsangbad.com